বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে সংবিধান, আইনী নৈরাজ্য ও অতীত ইতিহাস! শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন? 
কুষ্টিয়ায় যারা নৌকার মাঝি হলেন

কুষ্টিয়ায় যারা নৌকার মাঝি হলেন

ডেস্ক রিপোর্টঃ ঢাকার ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত পত্রের মাধ্যমে নৌকা প্রতিকে  কুষ্টিয়া-১ (দৌলতপুর) : আকম সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-(সদর) : মাহবুব-উল আলম হানিফ কুষ্টিয়া-৪ (কুমারখালি-খোকসা): সেলিম আলতাফ জর্জ’কে মনোনয়ন দেন।

 

এ খবরে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যপক উৎসাহ উদ্দিপনা লক্ষ করা যাচ্ছে। অনেক স্থানে চলছে আনন্দ উৎসব।

কুষ্টিয়া-৩ (কুষ্টিয়া সদর) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল হানিফ

 

কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন প্রাক্তন সাংসদ ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গোলাম কিবরিয়ার নাতি ছেলে সেলিম আলতাফ জজ।

 

কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগ নেতা আঃ কাঃ মঃ সরোয়ার জাহান বাদশা।

 

জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন জানান, আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আশা করছি আগামী নির্বাচনে কুষ্টিয়ার নৌকার প্রার্থীরা আবারো বিপুল জনসমর্থন নিয়ে জয়ী হবে। তবে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী কে হবে তা এখনো জানা যায়নি। তবে মহাজোটের প্রার্থী রয়েছেন বলে শোনা যাচ্ছেন তথ্যমন্ত্রী ও এই আসনের বর্তমান সংসদ সদস্য হাসানুল হক ইনু।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel